Templates by BIGtheme NET
Home 11 বিজ্ঞান ও প্রযুক্তি 11 রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

0Shares
Advertisements

করোনা উপসর্গ নিয়ে রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য তবিবুর রহমান মাসুমের মৃত্যু হয়েছে।
রোববার সন্ধ্যায় সাংবাদিক মাসুমকে জ্বর ও শ্বাসকষ্টের কারণে মহানগরীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তবিবুর রহমান মাসুমকে রোববার সন্ধ্যায় মহানগরীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে মৃত ঘোষণা করা হয়।
গত ১৭ জুন থেকে মাসুম জ্বরে ভুগছিলেন। বেশ কয়েকবার শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি এবং তার স্ত্রী শুক্রবার করোনা টেস্ট করান। তবে রোববার রাতে হাসপাতালের ল্যাব রিপোর্টে তবিবুর রহমান মাসুম ও তার স্ত্রী রেবেকা সুলতানার করোনা নেগেটিভ আসে বলে জানিয়েছেন ডা. সাইফুল ফেরদৌস।
এদিকে সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুমের অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক তানজিমুল হক।
তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

নিউজটি কেমন লাগলো কমেন্ট করে জানান ...
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*