Templates by BIGtheme NET
Home 11 খেলাধুলা 11 চন্দ্রার ত্রিমোড়ে চুরি-ছিনতাই বেড়েই চলেছে

চন্দ্রার ত্রিমোড়ে চুরি-ছিনতাই বেড়েই চলেছে

0Shares
Advertisements

চন্দ্রার ত্রিমোড়ে চুরি-ছিনতাই বেড়েই চলেছে

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রতিনিয়ত চুরি-ছিনতাই বেড়েই চলছে। পুলিশের নেই কোন তৎপরতা। যাত্রীদের অভিযোগ, কালিয়াকৈর চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঘটছে এমন ঘটনা।
স্থানীয়রা ও যাত্রীরা জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা, সফিপুর এলাকায় ১০/১২ জনের একটি সংঘবদ্ধ চোরের দল বিভিন্ন গাড়ির যাত্রীদের কাছে থেকে নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায়।
গত দু‘দিন আগে মরিয়ম নামে এক যাত্রী উত্তবঙ্গ থেকে আসে, চন্দ্রা এলাকায় পৌছালে গাড়ি থেকে নামলে তার সাথে থাকা স্বর্ণালংকার ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় তার ডাক-চিৎকারে লোকজন ছুটে আসে।
এসময় ওই চোর সদস্য দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে লোকজন তাকে হাতেনাতে ধরে ফেলে। শনিবার সকালে চন্দ্রা ত্রিমোড় এলাকায় সাত্তার নামে এক যাত্রীর কাছ থেকে এক হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। প্রতিনিয়তই ঘটছে এমন ঘটনা।
চন্দ্রা ত্রিমোড়ে বসানো হয়েছে সিসি ক্যামারা, রয়েছে হাইওয়ে পুলিশ বক্স, জেলা পুলিশ বক্স ও কালিয়াকৈর থানা পুলিশ তারপরও চলছে এমন ঘটনা।
চোর সদস্য লিটন জানায়, আমরা দশ-বার জন আছি। আমাদের সবার বয়স ১০ থেকে ১২ বছর হবে। সারাদিন যা চুরি করি সবাই মিলে সন্ধ্যায় একত্রিত হয়ে ভাগভাগি করে নেই। কি করবো, পেটের দায়ে আমরা চুরি করি।
কালিয়াকৈর থানার পুলিশের অপারেশন (ওসি) মো.শহিদুল ইসলাম জানান, চন্দ্রা ত্রিমোড়ে আমাদের টহল পুলিশ আছে। আমি এখনই ব্যবস্তা নিচ্ছি।
সালনা হাইওয়ে কোনাবাড়ি থানার পুলিশের ওসি মো.জহিরুল ইসলাম খান পিপিএম জানান, ক্রাইম বিষয়টা কালিয়াকৈর থানার ওসি দেখে। এ বিষয়ে আমাদের কিছু না।

নিউজটি কেমন লাগলো কমেন্ট করে জানান ...
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*