Templates by BIGtheme NET

একটি স্যাটেলাইট টেলিভিশন 

Home 11 অন্যান্য 11 অফিসে যাওয়া হলো না অবসরপ্রাপ্ত শিক্ষকের রাজধানীতে সড়ক দুঘর্টনা

অফিসে যাওয়া হলো না অবসরপ্রাপ্ত শিক্ষকের রাজধানীতে সড়ক দুঘর্টনা

0Shares

মুন্সিগঞ্জ সদরের একটি প্রাইমারি স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন দেওয়ান (৬৭)। বর্তমানে সুচনা ডেভোলপার নামে রাজধানীর একটি কোম্পানিতে চাকরি করতেন। গতকাল বৃহস্পতিবার সকালে ওই অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হন। কিন্ত অফিসে আর যাওয়া হয়নি তার। বেপরোয়া বাসের ধাক্কায় প্রান হারান তিনি। সকাল সাড়ে ৯টার দিকে আসাদগেটে কেয়ার হাসপাতালের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের ভাগ্নে সোহেল রানা জানান ,নিহত আশরাফ উদ্দিনের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার খালপাড় গ্রামে। বর্তমানে রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর রোডের ১৫/এ নম্বর বাসায় পরিবারসহ থাকতেন। সকালে বাসা থেকে ফার্মগেট অফিসে যাচ্ছিলেন তিনি। আসাদগেটে রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে তাকে ঢাকা মেডিকেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
শেরেবাংলানগর থানার এসআই সুজন বিশ্বাস জানান, আশরাফ উদ্দিন পায়ে হেটে রাস্তা পার হওয়ার সময় গাবতলীর দিক থেকে আসা প্রজাপতি পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পরপরই ট্রাফিক পুলিশ বাসটি জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।

মন্তব্য দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*