Templates by BIGtheme NET

একটি স্যাটেলাইট টেলিভিশন 

Home 11 অন্যান্য 11 পরীক্ষায় ফেল করা শিশুর অজুহাত দেন মোদি: প্রিয়াঙ্কা

পরীক্ষায় ফেল করা শিশুর অজুহাত দেন মোদি: প্রিয়াঙ্কা

0Shares

নারীদের বিরুদ্ধে বিজেপি নেতাদের অপরাধের নিন্দা না জানানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিযুক্ত করেছেন কংগ্রেসের জ্যেষ্ঠ নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছেন, প্রধানমন্ত্রী মোদি যখন কথা বলেন, তখন তিনি স্কুলে ফেল করা শিশুর মতো অজুহাত দেন।
গতকাল বুধবার ঝাড়খন্ডে এক নির্বাচনী সভায় দেওয়া ভাষণে প্রিয়াঙ্কা এসব কথা বলেন। এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।
প্রিয়াঙ্কা বলেন, উত্তর প্রদেশে বিজেপির এক এমএলএ এক নারীর বিরুদ্ধে নৃশংসতা চালিয়েছেন। ঝাড়খন্ডেও বিজেপির এক প্রার্থীর বিরুদ্ধে একই ধরনের অভিযোগ আছে। তাঁর সঙ্গেই এক মঞ্চে উঠছেন মোদি। তাঁর পক্ষে প্রচার চালাচ্ছেন।
প্রিয়াঙ্কা বলেন, এ নিয়ে মোদি টুঁ শব্দও করবেন না। কারণ, তিনি সত্য বলেন না। তিনি যখন কথা বলেন, তখন শুধু অজুহাত দেন। একটি শিশু স্কুলের পরীক্ষায় ফেল করার পর যেমন অজুহাত দেয়।
সম্প্রতি বিজেপির সাবেক এমএলএ কুলদীপ সেঙ্গার ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন। এখন তাঁর সাজা ঘোষণা করবেন আদালত। প্রিয়াঙ্কা সম্ভবত এই ঘটনার প্রতি ইঙ্গিত করেছেন।
প্রিয়াঙ্কা বলেন, মোদির সরকার নানা ক্ষেত্রে ব্যর্থ। কিন্তু সব ব্যর্থতার জন্য বিজেপি সরকার কংগ্রেসকে দোষারোপ করছে। তবে সত্য হলো, নানা ক্ষেত্রে ব্যর্থতার সব দায় বিজেপিরই।

মন্তব্য দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*